Smart Ping VPN 2022 | Best VPN for Gaming 2022

Smart Ping VPN 2022 | Best VPN for Gaming 2022- আজকের আর্টিকেলটিতে আমরা আলোচনা করবো স্মার্ট পিং ভিপিএন (Smart Ping VPN) এবং ফ্রী ফায়ার গেম খোলার জন্য  সেরা কিছু ভিপিএন সম্পর্কে!

Smart Ping VPN
Best VPN for gaming 

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা গেমার প্রিয় মানুষ। বিশেষ করে বর্তমানে ফ্রী ফায়ার গেম টা বেশি জনপ্রিয়তা হয়ে উঠেছে। যে সকল বন্ধুরা ফ্রী ফায়ার গেম খেলেন তারা অবশ্যই জানেন যে ফ্রী ফায়ার গেমটি বিভিন্ন কারণে আপডেট হওয়ায় বাংলাদেশ থেকে এখন গেমটি খেলা যায় না। অর্থাৎ বাংলাদেশী কোন আইপি থেকে ফ্রী ফায়ার গেমটি তে লগইন করে গেম খেলা যায় না।Smart Ping VPN Install Now..

তাই এখন বাংলাদেশি গেমারা তাদের ডিভাইসের আইপি এড্রেস গুলো বা ভিপিএন ব্যবহার করে গেমগুলো খেলছে। অনেকেই আছেন যারা বিভিন্ন ভিপিএন ব্যবহার করে দেখেছেন কিন্তু গেমটি ঠিকঠাক ভাবে খেলতে পারছেন না বিভিন্ন প্রকার পিং সমস্যা হচ্ছে অর্থাৎ নেট স্পিড ভালো পাচ্ছেন না।

সেই সকল আমার প্রিয় বন্ধুদের জন্য নিয়ে এসেছি আমরা একটি সুপার ফাস্ট স্পিড ভিপিএন। এই ভিপিএন টি ব্যবহার করে আপনি খুব সহজেই ভালোভাবে ফ্রী ফায়ার গেমটি খেলতে পারবেন। এবং এটাতে নেট স্পিড অনেকটাই ভালো থাকে।Smart Ping VPN Install Now..

ভিপিএন কি? এবং ভিপিএন কিভাবে কাজ করে?

আমাদের মাথায় অনেক সময় প্রশ্ন আসে যে ভিপিএন আসলে কি। ভিপিএন হচ্ছে ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্ক সিস্টেম অর্থাৎ আপনি যখন ভিপিএন ব্যবহার করে কোন একটি সাইট ভিজিট করবেন তখন আপনার তথ্যগুলো বিভিন্ন ভিপিএন প্রোভাইডার কোম্পানিগুলো লুকিয়ে রাখবে।Smart Ping VPN Install Now..

আমরা মূলত ইন্টারনেট জগতে বিভিন্ন কাজ করতে ভিপিএন ব্যবহার করে থাকি। যেমন

১. বিভিন্ন ব্লক ওয়েবসাইটে ভিজিট করার জন্য।

২. ইন্টারনেটে নিজের নিরাপত্তা বাড়ানোর জন্য। তবে অবশ্যই আপনাকে ভালো একটি কোম্পানির ভিপিএন ব্যবহার করতে হবে। কারণ বিভিন্ন ভিপিএন কোম্পানির আপনার তথ্যগুলো বিভিন্ন অ্যাডভার্টাইজমেন্ট কোম্পানির কাছে বিক্রি করে দেয়।

৩. ভিপিএন ব্যবহার করার ফলে আপনার IP কান্ট্রি লোকেশন পরিবর্তন হবে।

৪. অনেক সময় কিছু পেইড ভিপিএন আপনার নেট স্পিড বাড়িয়ে দিতে পারে ঠিক তেমনি কিছু বিনামূল্যের ভিপিএন আপনার ইন্টারনেট স্পিড কমিয়ে দিতে পারে।

তাই যেকোনো ভিপিএন ব্যবহার করার আগে অবশ্যই সেই ভিপিএন সম্পর্কে ভালোভাবে জেনে নিতে হবে।

Smart Ping VPN |Best VPN for Gaming 2022

বর্তমান সময়ে প্লে স্টোরে লক্ষাধীক ভিপিএন রয়েছে তবে তাদের একটি খারাপ দিক রয়েছে সেটি হচ্ছে তাদের ভিপিএন অ্যাপস গুলোতে অধিক পরিমাণে বিজ্ঞাপন থাকে। যার কারণে একজন ব্যবহারকারী খুবই বিরক্তি বোধ করে।

আপনাদের জন্য আজকে যে ভিপিএন নিয়ে আলোচনা করছি এই ভিপিএন  তে বিজ্ঞাপন সংখ্যা খুবই কম।এবং ভিপিএনটি এখন পর্যন্ত ডাউনলোড হয়েছে 5 মিলিয়ন এর বেশি।ভিপিএনটির প্লে স্টোর রেটিং 4.7 এবং রেটিং দিয়েছে 80 হাজারের ও বেশি লোকে।এবং এই ভিপিএনটির সাইজ মাএ 19 MB. যার কারণে খুব সহজেই যেকোনো সাধারণ android ফোনে ব্যবহার করতে পারবেন।ভিপিএনটি পেতে এখানে ক্লিক করুন... 

আরো কিছু ভিপিএন 

১. Smart Ping VPN 

২.Gaming VPN Unlimited free Server

৩.Gamecarft VPN: Low ping Gaming 

শেষ কথা, 

আশা করি আজকের আর্টিকেল পড়ে Smart Ping VPN বা সেরা কিছু ভিপিএন সম্পর্কে জানতে পেরেছেন। ভিপিএন নিয়ে কোনো সমস্যা হলে কমেন্ট করে জানাতে পারেন।

ধন্যবাদ...! 

Next Post Previous Post
1 Comments
  • Anonymous
    Anonymous July 24, 2022 at 11:50 PM

    SAmim

Add Comment
comment url