১৫০+ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস। Best Birthday Wishes Bangla

কারো জন্মদিনে আমরা তাকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাসের মাধ্যমে শুভেচ্ছা জানাই।  জন্মদিন প্রতিটি মানুষের জীবনে একটি গুরুত্বপূর্ণ দিন।  এই দিনে সেই ব্যক্তির জন্ম হয়।  অনেকে তাদের জন্মদিন পালন করে থাকে।

আমরা প্রায় সকলেই প্রিয়জনকে তাদের জন্মদিনে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাই।  যাকে বলা হয় জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস।  জন্মদিনের শুভেচ্ছা বিভিন্ন মাধ্যমে প্রকাশ করা যেতে পারে।  কিন্তু আজকাল অনেকেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে শুভেচ্ছা জানান।  Facebook আপনার Facebook বন্ধু/বান্ধবীদের জন্মদিনে আপনাকে অবহিত করবে।  এবং আপনি চাইলে তার টাইমলাইনে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস পোস্ট করতে পারবেন।

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

এছাড়াও, অনেকে বন্ধু/বান্ধবীকে ফেসবুকে ছবি সহ ট্যাগ করে, মাই স্টোরির মাধ্যমে বা ইনবক্স করে জন্মদিনের শুভেচ্ছা পাঠায়।  এটি শুধুমাত্র বন্ধু/বান্ধবীই ক্ষেত্রে নয় ছোট বোন, মেয়ে, স্যার, বড় ভাই, ছেলে প্রভৃতিকেও জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়।

প্রিয়জনের জন্য জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

আজ আপনার প্রিয়জনের জন্মদিন?  তাহলে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে হবে।  আপনি এখান থেকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা সংগ্রহ করতে পারবেন এবং আপনার প্রিয়জনকে পাঠাতে পারবেন।  নীচে প্রিয়জনদের জন্য জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস রয়েছে।

আজকের দিনটি আমার কাছে সবসময় ব্রাইট এবং সুন্দর কারণ আমার জীবনের ভালোবাসা এই দিনে জন্মগ্রহণ করেছে। হ্যাপি বার্থ ডে টু ইউ ডিয়ার।

 আমার জীবনে তুমি সৃষ্টিকর্তার দেওয়া শ্রেষ্ঠ উপহার। আজকে তোমার জন্মদিন এবং আমি চাই এই দিনটি আরও স্পেশাল করে তুলতে। শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও ভালবাসা।

 

তোমার হাসি আমার জীবনে সবচেয়ে বড় আনন্দ। আজকে এই দিনটা তোমার। তাই আজকের দিনটা আনন্দের সঙ্গে উপভোগ কর। শুভ জন্মদিন।

আমি তোমাকে জানাতে চাই তুমি আমার জীবনে সবচেয়ে বড় জয়। সমস্ত ভালোবাসা এবং সাপোর্টের জন্য তোমাকে অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন।

তোমার বিশেষ দিনে, আমি তোমার শুভ কামনা করি। আমি আশা করি এই দুর্দান্ত দিনটি তোমার হৃদয়কে আনন্দ এবং আশীর্বাদে পূর্ণ করবে।

আজকের তোমার জন্মদিন। আর এই বিশেষ দিনে আমার তরফ থেকে তোমাকে অনেক ভালোবাসা এবং প্রচুর শুভেচ্ছা জানাচ্ছি। সৃষ্টিকর্তা তোমার মঙ্গল করুক। শুভ জন্মদিন ।

আমার জীবনে তুমি একজন যে আমায় সবসময় স্পেশাল অনুভব করায়। আমার সুখে দুঃখে পাশে থাকার জন্য তোমাকে ধন্যবাদ। তোমাকে প্রেমিক হিসাবে পেয়ে আমি ভাগ্যবান। শুভ জন্মদিন মাই ডিয়ার।

শুভ জন্মদিন বন্ধু। আজকের এই দিনটা শুধুমাত্র তোমার দিন। আজকের দিনে সব কেক, ভালোবাসা, হাগ এবং পৃথিবীর সব খুশির যোগ্য একমাত্র তুমি। তাই আজকের এই বিশেষ দিনটা উপভোগ করে কাটাও।

আমি খুব ভাগ্যবান তোমার মতো একটা ভালোবাসার মানুষ পেয়ে। তুমি আমার কাছে যেমন স্পেশাল ঠিক তেমনি আজকের দিনটি স্পেশালভাবে উপভোগ কর। তোমার সব স্বপ্ন পূরণ হোক। শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল আমার এবং আমার পরিবারের তরফ থেকে।

আজকের এই বিশেষ দিনে তোমার জন্য রইল অনেক ভালোবাসা, খুশি এবং আনন্দ। আমার পাশে থাকার জন্য তোমায় জানাই অনেক ধন্যবাদ। আমার প্রিয় বন্ধু হওয়ার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ। হ্যাপি বার্থ ডে মাই লাভলি ফ্রেন্ড।

 

তুমি আমার জীবনে প্রবেশ না করলে ভালোবাসা আসল অর্থ হয়তো আমি জানতে পারতাম না। সবকিছুর জন্য তোমাকে অনেক ধন্যবাদ। আজকের এই বিশেষ দিনে অনেক ভালোবাসা রইল। শুভ জন্মদিন।

আজকের আমার সবচেয়ে প্রিয়তমার জন্মদিন এবং আমি সৃষ্টিকর্তার  কাছে প্রার্থনা করব যাতে তুমি পুরো জীবন হাসিখুশিতে কাটাতে পারো। আজ এই বিশেষ দিনে আমি তোমাকে কথা দিচ্ছি সারাজীবন তোমার পাশে থাকব। শুভ জন্মদিন।

আমার ভালবাসার অনুভূতি প্রকাশ করার জন্য আলাদা করে কোন শব্দ নেই। আজকের এই বিশেষ দিনে আমার জীবনের ভালোবাসাকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা এবং প্রচুর ভালোবাসা। পৃথিবীর সমস্ত খুশির শুভেচ্ছা জানালাম।

তোমার হাসি পৃথিবীর সমস্ত কেকের থেকেও মিষ্টি। আমার জীবনে থাকার জন্য ধন্যবাদ। হ্যাপি বার্থ ডে টু মাই সুইট গার্লফ্রেন্ড।

আজকের এই বিশেষ দিনে তোমার মনের সমস্ত ইচ্ছা আমাকে জানাতে পারো। আমি তোমায় কথা দিচ্ছি তোমার সব ইচ্ছা আমি একের পর এক পূরণ করব ইংশাআল্লাহ্ । হ্যাপি বার্থ ডে মাই লাভ।

তোমার জন্য আমার হৃদয়ে একটি বিশেষ জায়গা রয়েছে। তুমি একমাত্র ব্যক্তি যাকে আমি পাগলের মতো ভালোবাসি। তোমায় ছাড়া আমার জীবন শূন্য এবং অর্থহীন। শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা।

আজকের এই দিনটি আমার জন্য খুব লাকি কারণ আজকের এই দিনে তুমি জন্মগ্রহণ করেছ। তুমি আমার জীবন আনন্দে ভরিয়ে দিয়েছ। আমি আমার থেকে তোমাকে বেশি ভালোবাসি। শুভ জন্মদিন আমার ভালোবাসা।

এই দিনটি আমার জন্য সবচেয়ে বিশেষ দিন কারণ এই দিনে আমার ভালোবাসা এই পৃথিবীতে এসেছিল। আমি আমার পুরো জীবন তোমার প্রেমে আবদ্ধ থাকতে চাই। শুভ জন্মদিন মাই লাভ। আজকের দিনটা তোমার জীবনে সবচেয়ে স্পেশাল দিন হবে।

আমার জীবনে তুমি আসার পর জীবনের সত্যিকারের ভালবাসার অর্থ বুঝতে পেরেছি। আজকের এই বিশেষ মুহূর্তে বিশেষ দিনে তোমার জন্য অনেক ভালোবাসা রইল। জীবনে আরও সাফল্য অর্জন কর। শুভ জন্মদিন আমার জীবনের ভালোবাসাকে।

আজকের এই দিনটার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করে থাকি। কারণ আজকের এই দিনটা আমার জন্য কতটা স্পেশাল সেটা প্রকাশ করার দিন। আমি তোমাকে খুব ভালোবাসি। হ্যাপি বার্থ ডে ডিয়ার। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

হ্যাপি বার্থ ডে মাই গার্ল। আজকের এই দিনটা প্রচুর মজা এবং আনন্দের সঙ্গে উপভোগ কর। জীবনে সব খুশি যেন ভগবান তোমাকে দেয়। আমার জীবন ভালোবাসায় ভরিয়ে দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। সারাজীবন এইভাবেই আমার পাশে থেকো। আই লাভ ইউ।

 

কোন রাজার সিংহাসন থেকে নয়, নয় হিমালয়ের পাদদেশ থেকে । ৭ সমুদ্র ১৩ নদীর ওপাড় থেকে নয়, আমার হৃদয়ের ছোট্ট কুটির থেকে জানাই **** শুভ জন্মদিন ডিয়ার ***

আজ বাতাসে সুভাষিত স্নিগ্ধতা, পাখিরা সারি সারি গাইছে গান । প্রকৃতি হেলে-দুলে হয়েছে রঙিন । ফুলেরা সব ফুটেছে বাগানে । আজ আমার প্রিয়ার জন্মদিন । শুভ জন্মদিন ।

আজকের এই বিশেষ দিনে হয়ে উঠো আরো নবীন ,

ভালোবেসে জানাই তোমায় শুভ জন্মদিন ।
বাংলায় নাও ভালোবাসা হিন্দিতে নাও পেয়ার ।
শুভ জন্মদিন ।
রূপ কোথার রানী তুমি , ২ নয়নের আলো সারা জীবন এমন করে বেশে যাবো ভালো ।তুমি আমার জীবন মরন,আমার চলার সাথি।তমাক ছারা ১ লা আমি কি করে থাকি ?—“Happy Birth day janu”
শুভ জন্মদিনের অনেক শুভেচ্ছা সেই বিশেষ ব্যক্তিকে যে আমার জীবনে প্রচুর ভালোবাসা এবং খুশি বয়ে এনেছে। আমি খুব অহংকার বোধ করি প্রত্যেকটা মুহূর্ত যখন আমরা একসঙ্গে সময় কাটাই। আমি ভগবানের কাছে প্রার্থনা করব আমাদের জীবনে এই খুশি যেন অটুট থাকে এবং আমাদের এই মিষ্টি সম্পর্ক।

জন্মদিনে কি বা দিবো তোমায় উপহার ?

তুমি আমার জীবনের উপহার। আর আজকের এই স্পেশাল দিনে আমি আমার সব খুশি এবং ভালোবাসা তোমাকে উপহার দিতে চাই। তুমি একমাত্র আমার ভালোবাসার যোগ্য। আজকের দিনটা অনেক খুশি এবং ভালোবাসায় ভরে উঠুক। শুভ জন্মদিন লাভ।

আমি পৃথিবি সবথেকে লাকি ভাগ্যবান ব্যক্তি কারণ আমার জীবনে তোমার মতো একজন সুন্দর হৃদয়ের মানুষ রয়েছে। অনেক ধন্যবাদ আমার জীবনে আসার জন্য। হ্যাপি বার্থ ডে মাই লাভ।

আজকের এই দিনটি আমার কাছে খুব স্পেশাল। কারণ আজ তোমার জন্মদিন। আজ আমাদের এই বিশেষ দিনে তোমাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। এইভাবেই আমি সারাজীবন তোমার পাশে থাকব এবং তোমাকে সব বিপদের হাত থেকে রক্ষা করে যাব। শুভ জন্মদিন সুইটহার্ট।

আজকে একটি উপযুক্ত দিন তোমায় বলার জন্য যে তুমি আমার জীবনে একজন অসাধারণ নারী। যে আমার জীবনকে ভালোবাসা দিয়ে পরিপূর্ণ করেছে। আমি তোমাকে কথা দিচ্ছি তোমার খুশির জন্য আমি সবকিছু করব। শুভ জন্মদিন আমার ভালোবাসা।

 প্রিয়জনদের জন্য আজকের জন্মদিনের শুভেচ্ছার জন্য কবিতা, চিঠি, স্ট্যাটাস পেয়েছি।  আপনি এখান থেকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা সংগ্রহ করতে পারেন এবং আপনার প্রিয়জনকে পাঠাতে পারেন।  আমি প্রিয়জনদের জন্য উপরে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দিয়েছি, আশা করি আপনাদের ভালো লাগবে।

 

মাকে জন্মদিনের শুভেচ্ছা

আমি আপনাকে অনেক বছর কামনা করি

  আমাদের সবসময়!
  মা, অভিনন্দন!
  আমি তোমাকে ভালবাসি!
  বিশ্বে আপনার কাছে প্রিয়তম আমার কোনও নেই
  শুধু জানি যে আমি আপনার স্বাস্থ্য এবং সুখ কামনা করি
  তবুও, যাই বলুক না কেন, তবে এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় …
  যদি কিছু ভুল হয় – যেতে দিন এবং চিরকালের জন্য ভুলে যান!
  আমি আপনার জন্মদিনে আনন্দের একটি সাগর দিতে চাই,
যাতে প্রতিকূলতা এবং দুঃখ কখনও আপনাকে স্পর্শ করতে পারে না!
  আমি আপনাকে আনন্দ এবং শক্তি কামনা করি
  জীবন আনন্দ এবং শান্তি দেয় –
  যা আপনি এত উদারভাবে আমাদের সকলকে দিয়েছিলেন।
  আমি আমার মায়ের সুস্বাস্থ্য কামনা করছি,
  অদম্য আলো সবার উপরে জ্বলতে দিন।
  আপনি আমাদের যত্ন এবং ভালবাসা হতে পারে
  আপনি বহু বছর ধরে উষ্ণ থাকবেন।

আপনি আমার সাথে একমাত্র, এবং আমাকে প্রায়শই বলার অপেক্ষা রাখে না

অতীত সম্পর্কে দু: খিত হবেন না – এটি কেবল ছায়া হিসাবে থাকতে দিন,

আজ মা তোমার জন্মদিন।

শুভ জন্মদিন, মা, প্রিয়তম,

  আমি আপনাকে শুভ কামনা করতে চাই:
  সূর্য উজ্জ্বল লাল, লাল,
  এটি আপনাকে পোড়াবে না
  সাদা মেঘের সাথে নীল আকাশ
  এটি সহজে পাখির মতো ভাসে
  এবং সবুজ লন উজ্জ্বল,
  দেখতে অনেক দূরে ছিল।
  এবং স্বাস্থ্য, যাতে সবচেয়ে শক্তিশালী,
  এবং সাফল্য যে হাতে যায়,
  এবং অন্তহীন স্নেহময় ভালবাসা,
  আকাশে পাখি যে সর্বদা গান করে।
  সুখী হও, প্রিয় মা,
  সুন্দরী হও, আমার ভালো বন্ধু,
  আমি তোমাকে ভালবাসি প্রিয়তমা
  এবং আমি এই আমার অভিনন্দন!
  দুঃখ এবং খারাপ আবহাওয়া আছে,
  তবে আমাদের সাথে, মা সবসময় থাকেন,
  আর এটাই আমাদের সুখ!
শুভ জন্মদিন মা
  আপনার জন্মদিন উদযাপন করুন।
  আমরা আপনার স্বাস্থ্য কামনা করি
  এবং আমাদের হৃদয়ের নীচ থেকে আমরা আপনাকে অভিনন্দন জানাই!
তুমি ছিলে বলেই দেখেছি এই সুন্দর পৃথিবী।
তুমি ছিলে বলেই সাক্ষি হয়েছি অপরূপ সৌন্দর্যের
আর এত কিছু দিয়েছ তুমি কিন্তু তোমায় আমি কি দিয়েছি?
কিন্তু আজকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি এইটুকু গ্রহণ কর।
শুভ জন্মদিন মা
পৃথিবীতে যত সুখ আছে সবই আমাকে দিয়েছো।
নিজে সইয়েছো হাজারো দুঃখ, হাজারো কষ্ট যা কখনো শোধ হবার নয়।
কিন্তু তোমার সকল দুঃখ দূর করার প্রচেষ্টা তো করতেই পারি।
শুভ জন্মদিন মা।
আর আমি সেটা পেয়েছি বলেই আজ আমি সুখী
আর সেই সুখের কৃতজ্ঞতা থেকে তোমাকে জানায় জন্মদিনের শুভেচ্ছা মা
শুভ জন্মদিন

জীবন সবসময় সহজ হয় না

আমরা একটি পরিবার হিসাবে একত্রিত

মা তুমি ছিলে বলেই আজ আমি আছি

পৃথিবীতে যত বিপদই আসুক না কেন তুমি জীবন বাজি রেখে আমাকে রক্ষা করেছো

পৃথিবীতে সবচেয়ে বড় আশীর্বাদ হচ্ছে মায়ের আশীর্বাদ

মাগো মা তুমি পাশে থাকলে যে লাগে না আর কিছু

তুমি পাশে থাকলে মনে হয় আমার আছে অনেক কিছু
তুমি পাশে থাকলে এই হৃদয় হয় যে শান্ত
তোমার নির্দেশে এই জীবন রথ হয়না কখনো বিভ্রান্ত।
আর আজকে তোমার জন্মদিনে তোমাকে জানায় জন্মদিনের শুভেচ্ছা
তুমি আছো বলেই আজ আমি সাফল্যের চুড়ায় অবরোহণ করছি
আর তুমি যতদিন থাকবে আমি জানি ততদিন কোনো বিপদ আমাকে স্পর্শ করতে পারবেনা।
আর আজ তোমার জন্মদিনে আমি চায় তুমি সারাটা জীবন ধরে আমার পাশে থাকো।
শুভ জন্মদিন মা
তুমি আমার শিক্ষক
তুমি আমার ভালোবাসা
তুমি সকল সাফল্যের পথপ্রদর্শক
আর আজ তোমার জন্মদিন।
আর তোমার জন্মদিনে তোমাকে জানায় জন্মদিনের শুভেচ্ছা মা

মা তুমি আছো বলেই আজো আমি জীবনের পদক্ষেপে হোচট খায় না

তুমি আমার বন্ধু

প্রতি বছর তুমি আমার কাছ থেকে সেরা মায়ের পুরস্কার অর্জন করে নাও। আমার জীবনে তুমি সবচেয়ে গুরুত্বপূর্ণ মহিলা। হ্যাপি বার্থ ডে মা।

শুভ জন্মদিন আমার প্রিয় মা। তুমি আমার মা, আমার সবচেয়ে সেরা বন্ধু, আমার শিক্ষক, আমার পরামর্শদাতা, আমার উপদেশদাতা এবং আমার জীবনে সবকিছু শুধু তুমি। এই জীবনে তোমার জায়গা কেউ নিতে পারবে না। আমি তোমাকে অনেক ভালোবাসি মা।

তুমি আমার জীবনে সবথেকে স্পেশাল মানুষ। যে আমায় ছোট থেকে এত বড় করে তুলেছে এবং আমার বিপদে- আপদে সর্বদা আমার পাশে থেকেছে। হ্যাপি বার্থ ডে মা।

মা আমি খুব ভাগ্যবান যে তোমার মতো মা পেয়েছি আমার জীবনে। তুমি আমার প্রিয় বন্ধু। শুভ জন্মদিন আমার মিষ্টি মা।

তোমাকে অনেক ধন্যবাদ আমাকে এই পৃথিবীতে আনার জন্য। তুমি আমার কাছে ঈশ্বরের দেওয়া সবচেয়ে মূল্যবান উপহার। যাকে ছাড়া আমার বেঁচে থাকা অসম্ভব। আশা করব ঈশ্বর তোমাকে স্বাস্থ্যবান এবং খুশি রাখবে। শুভ জন্মদিন মা।

শুভ জন্মদিন মা। তুমি তোমার জীবনে অনেক মূল্যবান মুহূর্ত ত্যাগ করেছো আমাদের জন্য। তোমাকে অসংখ্য ধন্যবাদ আমাদের এতটা ভালোবাসার জন্য। আমার কাছে তুমি পৃথিবীর সবচেয়ে সেরা মা।

শুভ জন্মদিন মা। আমি আজকের এই বিশেষ দিনে তোমাকে জানাতে চাই তোমাকে ছাড়া আমার কোন অস্তিত্ব নেই। তোমাকে সারাজীবন খুশি রাখার জন্য অপ্রাণ চেষ্টা করে যাব। খুব ভালোবাসি তোমায়।

মা, আমার হৃদয়ে তোমার জায়গা কোনোদিন কেউ নিতে পারবে না। আমি তোমাকে খুব ভালোবাসি এবং সারাজীবন তোমাকে এইভাবে ভালোবেসে যাব আমি যেখানেই থাকি না কেন। তুমি সবসময় আমার কাছে এক নাম্বার। আই লাভ ইউ মা। হ্যাপি বার্থ ডে মা।

এই দিনে একজন পৃথিবীর সেরা পরী জন্মগ্রহণ করেছিল এবং পরে তিনি আমার মা হয়ে ওঠেন। আমি তোমার সন্তান হতে পেরে খুব ভাগ্যবান। তোমায় অনেক ধন্যবাদ আমকে মানুষ করে তোলার জন্য। হ্যাপি বার্থ ডে মা।

পৃথিবীর সবচেয়ে প্রিয় মাকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। আল্লাহ্ কাছে প্রার্থনা করব তোমার পুরো জীবন আনন্দে ভরিয়ে তোলার জন্য। আমি তোমাকে অনেক ভালোবাসি মা।

মা, আমার জীবনের প্রথম ভালোবাসা। আজ আমি মানুষ হতে পরেছি একমাত্র তোমার জন্য। আমি তোমাকে খুব ভালোবাসি। ধন্যবাদ মা। তোমাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানালাম। পৃথিবীর সমস্ত সুখ সৃষ্টিকর্তা যেন তোমায় দেয়।

বাবাকে জন্মদিনের শুভেচ্ছা

আপনিই একমাত্র আমাকে গাইড করেছিলেন এবং আমাকে বলেছিলেন যে আমি কেবল কঠোর পরিশ্রম করেই কিছু অর্জন করতে পারি। আপনি আমাকে সকল কাজ করতে সাহায্য করেছেন .. একটি দুর্দান্ত জন্মদিনের শুভেচ্ছা আপনাকে বাবা।

শুভ জন্মদিন বাবা! আপনি অবশ্যই আমাদের কিছু আশ্চর্যজনক জিন দিয়েছেন তবে এমন একটি নয় যা আপনাকে পিছনে বয়সের অনুমতি দেয়। আমরা হতাশ!

আপনাকে হাসানোর জন্য আমি আপনাকে একটি মজার জন্মদিনের বার্তা পাঠাতে চেয়েছিলাম তবে আমি বুঝতে পেরেছিলাম আমার মতো ছেলে পেয়ে আপনি ইতিমধ্যে খুব খুশি। শুভ জন্মদিন আপনাকে!

প্রিয় বাবা, মা যদি আমার তার অর্ধেক বন্ধুবান্ধবকে আপনার উপর ক্রাশ করতে বলে তবে খুব রেগে যাবেন। আপনি এই বয়সে এমনকি অনেক তরুণ এবং সুদর্শন চেহারা। শুভ জন্মদিন!

আমার কাছে, আপনি এমন এক সুপারহিরো যিনি অসম্ভবটি করতে পারেন তবে কে তার মানিব্যাগ থেকে অর্থ চুরি করেছে তা ঠিক বুঝতে পারছেন না। আপনি ঠিক খুব সুন্দর! শুভ জন্মদিন বাবা!

শুভ জন্মদিন বাবা! আমি আশা করি এবং আশা করি প্রতিদিন আপনি আরও আশ্চর্যজনক বাবা হয়ে উঠবেন! আমার প্রতি বিশ্বাস স্থাপন এবং আমার জন্য সেখানে থাকার জন্য ধন্যবাদ! আশাকরি আপনার দিনটা চমৎকার যাবে।

সবচেয়ে সুদর্শন ও আন্তরিক মানুষটির কাছে আমি সবচেয়ে সুখী এবং হৃদয়বান মানুষের জন্মদিন যা আমার জানা! আমি সর্বদা বড় হতে চেয়েছিলাম আপনার মতো কেউ হতে। আপনি আমাকে বিশ্বাস করিয়েছেন যে এই পৃথিবীটি সুন্দর!

সর্বাধিক যত্নশীল এবং সহায়ক বাবার জন্মদিনের শুভেচ্ছা, আমি জানি আপনি আমার জন্য এখানে যেমন আছেন ঠিক তেমনই আমি এখানে আছি!

আপনি আমার সত্য নায়ক! আপনি সর্বদা আমাকে অনুপ্রাণিত করেছেন এবং সর্বদা তা চালিয়ে যাবেন। শুধু আমার বাবা হওয়ার চেয়ে বন্ধুর জন্য ধন্যবাদ! শুভ জন্মদিন!

তুমি আমার কাছে সবকিছু, তোমাকে ছাড়া আমি আজকে যে ব্যক্তি হতে পারি তা কখনই হতে পারি না। তোমাকে ধন্যবাদ, বাবা! শুভ জন্মদিন!

আপনি আমাকে জীবন, প্রেম এবং হাসি দিয়েছেন। আর কি চাইব। বিশ্বের স্নেহময় বাবাকে জন্মদিনের শুভেচ্ছা!

আপনিই আমার সাহস এবং উৎসাহের উৎস। আমি জীবনে কখনও হতাশ বোধ করি না কারণ আমি জানি আপনি আমাকে ধরে রাখতে সর্বদা আছেন। শুভ জন্মদিন!

জীবনে আমার ইচ্ছেগুলি পূরণ করতে আমার আলাদিনের জিনির দরকার নেই, কারণ আমার বাবা আছেন। শুভ জন্মদিন, বাবা। আমি আপনার ছেলে হতে পেরে গর্বিত।

জীবনের সর্বদা সময় আমাকে সঠিক পথ প্রদর্শনের জন্য আমি আপনাকে কৃতজ্ঞতা জানাই। এর চেয়ে ভালো কোনও অনুষ্ঠান আর হতে পারে না। শুভ জন্মদিন বাবা!

আমি জানি আমি কখনই আপনার পক্ষে নিখুঁত বাচ্চা হই নি, তবে আপনার জানা উচিত যে আপনি সর্বদা আমার জন্য নিখুঁত বাবা ছিলেন! আমার বাবা হিসাবে আমি আর কারও কাছে কিছু চাইতে পারি না, শুভ জন্মদিন আপনাকে বাবা!

সমস্ত কিছু ত্যাগ করার জন্য এবং সারা দিন ও রাত কঠোর পরিশ্রম করে আমাদের আরও উন্নত জীবন দেওয়ার জন্য ধন্যবাদ, আপনি আমার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ ব্যক্তি! আমি আপনাকে ভালবাসি, শুভ জন্মদিন বাবা!

আমার জন্মের দিন থেকেই আপনি আমার জন্য সেখানে আছেন; আমি চাই আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত আপনি আমার জন্য থাকুন! আমি আপনাকে খুব ভালবাসি বাবা, সবসময় আমাকে বিশ্বাস করার জন্য ধন্যবাদ, আপনার জন্মদিনের শুভেচ্ছা।

শুভ জন্মদিন বাবা! আমি আপনার জন্য নিখুঁত মঙ্গল ছাড়া আর কিছুই কামনা করি না কারণ এটিই আপনার সত্যিকারের প্রাপ্য! নিজেকে আপনার ছেলে বলে গর্বিত বোধ করি!

প্রত্যেকে হাইস্কুল এবং পরবর্তী সময়ে একজন সেরা বন্ধুর সন্ধানে ব্যস্ত থাকে, আমি জানতাম যে আপনি আমার বন্ধুর মতো করেই পাশেই থাকবেন ; আমাকে এমন মনে করার জন্য ধন্যবাদ! শুভ জন্মদিন বাবা!

আমি এইরকম একটি প্রেমময়, যত্নশীল এবং উত্সাহী বাবা পেয়ে সত্যিই নিজেকে ভাগ্যবান বোধ করি। মনোরম এবং আনন্দময় মুহুর্তগুলিতে আপনাকে পুরোপুরি শান্তিপূর্ণ দিনটির শুভেচ্ছা জানাই!

প্রিয় বাবা, আপনার জন্মদিনে, আমি আপনাকে জানাতে চাই যে আপনি সত্যই অনুপ্রেরণা, বন্ধু এবং আমাদের সকলের জন্য শিক্ষক, আপনাকে জন্মদিনের শুভেচ্ছা!

আমার জীবনে সুপারম্যান হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনি সর্বদা আমাকে আপনার ভালবাসা এবং যত্নের সাথে আগ্লে রেখেছিলেন। বাবা আপনাকে জন্মদিনের শুভেচ্ছা!

আপনি আমাকে একজন কৃতজ্ঞ বাবা হিসাবেই নয়, আপনি একজন নিখুঁত মানুষ বলেই আমাকে কৃতজ্ঞ বোধ করছেন। এটি আপনার অংশ হতে একটি আশীর্বাদ। শুভ জন্মদিন বাবা!

আপনার জীবনের আগত বছরগুলি সীমাহীন সুখ এবং আনন্দে পূর্ণ হোক। আমি আপনাকে অন্ধের মতো অনেক ভালবাসি। সবচেয়ে আশ্চর্যজনক বাবা কে জন্মদিনের শুভেচ্ছা!

আপনি আপনার শর্তহীন ভালবাসায় আমাকে সর্বদা নিরাপদ এবং সুরক্ষিত মনে করেন। আমি আপনার সাথে আরও বছর কাটাতে চাই শুভ জন্মদিন বাবা!

আপনি সর্বদা বিশ্বের সবচেয়ে সহায়ক এবং বন্ধুত্বপূর্ণ বাবা হয়েছেন। শুভ জন্মদিন. আপনি সত্যই একজন দয়ালু এবং সদয় মনের!

ভাইকে জন্ম ভা দিনের শুভেচ্ছা

শুভ জন্মদিন বড় ভাইয়া। আলোকিত হোক তোমার ভবিষ্যৎ। প্রতিটা দিন কাটুক সুন্দর ভাবে। সুখ দিয়ে পরিপূর্ণ হোক জীবন। জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা রইলো।

ভাইয়া……………শুনতে পাচ্ছো???? আমি কিন্তু মনে রেখেছি। আজকে তোমার জন্মদিন। শুভ জন্মদিন ভাইয়া……………আজকের পার্টি হবে। আমি আসছি শ্বশুর বাড়ি থেকে বাপের বাড়ি।

শুভ জন্মদিন ভাইয়া…………………ভাই, তুমি কি জন্মদিনের পার্টি দিবা না? না দিলে কিন্তু খবর আছে! আমি কিন্তু সবাইকে বলে দিবো তোমার গার্লফ্রেন্ডের কথা। তাহলে কিন্তু পার্টি হচ্ছে। পার্টিতে আমার পছন্দের সব খাবার থাকা চাই।

তোমার মতো বড় ভাই আসে যার, তার আর শত্রুর দরকার হবে না। আমার আগে কেন আসছো দুনিয়াতে? আগে এসে আমার সাথে দাদাগিরি করো। যেহেতু তুমি বড় ভাইয়া, তোমার জন্মদিনে আমাকে কি দিবে বলো। দাড়াও, আগে উইশ করে নেই। শুভ জন্মদিন ভাইয়া।

বাবার মতো করে বড় করেছো। যখন যা চেয়েছি তাই দিয়েছো। বাবা হারানোর কষ্ট টা বুঝতে দাওনি। আমি সৌভাগ্যবান, তাই তো পেয়েছি তোমার মতো ভাই। শুভ জন্মদিন বড় ভাই।

এখনও পর্যন্ত সব বিপদ থেকে আমাকে যেভাবে রক্ষা করেছিস, তা কখনও ভুলব না। একই ভাবে বিপদের দিনে তোর পাশে থাকতে চাই, যেমন থেকেছি ছোটবেলা থেকে। শুভ জন্মদিন ভাই।

আমার কাছে যা আছে, সব তোকে দিয়ে দিতে পারি। সেটা তুইও জানিস। তাই তো যত বেশি ভাব, তত বেশি ঝগড়া হয় আমাদের। খুব ভাল থাকিস। শুভ জন্মদিন ভাই।

আমাদের ভাব দেখে অনেকে হিংসে করত আমি জানি। আত্মীয় বা বন্ধুরা অবাক হয়ে যেত আমাদের বনিবনা দেখে। এমন সম্পর্ক যাতে আগামী দিনগুলোতেও থাকে। শুভ জন্মদিন ভাই।

আমি কাঁদলে তুই সব সময়ই আমাকে হাসি উপহার দিয়েছিস। মনখারাপের দিনে সঙ্গী থেকেছিস। শুভ জন্মদিন ভাই (Birthday Wishes For Brother In Bengali)।

আমাদের পরিবারের জন্য তোর অবদান কখনও ভুলব না। এই ভাবেই আজীবন পাশে থাকিস। শুভ জন্মদিন ভাই।

আমার পৃথিবী যে তোকে ছাড়া অসম্পূর্ণ তা তুই খুব ভাল করে জানিস। ভাল থাকিস। শুভ জন্মদিন ভাই।

বড় হয়ে ওঠার দিনগুলোতে সবচেয়ে আশ্চর্যজনক ছিলিস তুই। আমি তোকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালবাসি। শুভ জন্মদিন ভাই।

তোর মার খেয়েই বড় হলাম। তুইও অবশ্য আমার হাতে কম মার খাসনি। শুভ জন্মদিন ভাই।

হতে পারে আজ তোর জন্মদিন। কিন্তু ভুল করলে আজও বকুনি খাবি। শুভ জন্মদিন ভাই। এটাই তোর গিফট। জন্মদিনের মজার শুভেচ্ছা।

যে কাজটাই ঠিক করে করতে পারবি না, আমার ঘাড়ে দোষ চাপাবি। এই অভ্যেসটা বজায় থাক তোর সবকটা জন্মদিনে। জন্মদিনের মজার শুভেচ্ছা পাঠালাম। আনন্দ কর।

ঝুঁকে পড়ে ঝুঁকি নাও। এই ডায়লগটা তো তোর থেকেই শিখেছি। ভাই তোকে অনেক অনেক  জন্মদিনের শুভেচ্ছা

বয়স যতই বাড়ুক, তোর পাগলামোগুলো যেন চলতেই থাকে। শুভ জন্মদিন ভাই। ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বা জন্মদিনের মজার শুভেচ্ছা যাই বলিস, ভাল লেগেছে তোর?

তোর কিন্তু আরও একটা বছর বয়স বেড়ে গেল। সুতরাং হ্যাংলামোটা এবার একটু কমিয়ে ফেল। রাগ করিস না আজ। জন্মদিনের মজার শুভেচ্ছা তো এমনই হবে, তাই না? শুভ জন্মদিন ভাই।

গার্লফ্রেন্ড জন্মদিনে কী দিয়েছে বলে ফেল… না হলে মাকে বলে দেব কিন্তু গার্লফ্রেন্ডের কথা। আচ্ছা, আজ বলব না। আফটার অল বার্থডে বয়। শুভ জন্মদিন। ভাই। কিন্তু কাল থেকে আর কোনও ছাড় পাবি না।

এই যে, মায়ের চোখের মণি, শুভ জন্মদিন। এমনিতেই তো মা বেশি ভালবাসে তোকে। আর আজ তো তোরই দিন। ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা তো এমনই হবে।

মা তোকে বেশি ভালবাসে। তাতে কী? তুুই তো আমাকেই বেশি ভালবাসিস। শুভ জন্মদিন ভাই।

আমাকে ভাল থাকার অনেক কারণ যে দিয়েছে, আজ তার জন্মদিন। ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা তো এমনই হবে। শুভ জন্মদিন ভাই।

যার সঙ্গে লড়াই বা ঝগড়া ছাড়া ছোটবেলাটা অসম্পূর্ণ থেকে যেত, আজ তার জন্মদিন। আমার তরফে এটাই ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা।

আমাকে দারুন একটা শৈশব গিফট করার জন্য ধন্যবাদ। এটাই আমার ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা (Happy Birthday Wishes For Brother In Bengali)।

চিরকালের জন্য তোর মতো একটা ভাই চাই। ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছায় এর থেকে বেশি আর কীই বা বলার আছে? শুভ জন্মদিন ভাই।

তুই আমার অনুপ্রেরণা, প্রেরণা, আদর্শ এবং সবচেয়ে ভাল বন্ধু। এটাই আমার ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা।

ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে বলতেই হবে, আমার সব প্রস্তাবে যে রেগে যায়, আর সবথেকে বেশি যে ভালবাসে, আজ তার জন্মদিন।

ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে বলব, তুই আমার গর্ব। আমার সাপোর্ট সিস্টেম। শুভ জন্মদিন ভাই

শুভ জন্মদিন। এতদিন ধরে যা যা স্বপ্ন দেখেছিস, তার যেটুকু বাকি রয়েছে, তা এই বছরই যেন পূর্ণ হয় দাদা।

রাত ১২টাতে এখনও প্রথম ফোনটা আমিই করি দাদা। হতে পারে বিদেশে তখন তোর অফিসের মিটিং। শুভ জন্মদিন।

হতে পারে তুই এখন আর এক বাড়িতে থাকিস না, তা বলে তো তোর জন্মদিনটা ভুলে যাব না। খুব ভাল থাকিস। শুভ জন্মদিন।

শেষ কথা

এই ছিল আমাদের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস।  নতুন জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস যোগ করার জন্য আমরা এই পোস্টটি নিয়মিত আপডেট করার চেষ্টা করব। ধৈর্য সহকারে আমাদের আর্টিকেলটি পড়ার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *