নগদ কাস্টমার কেয়ার নাম্বার ২০২২

নগদ কাস্টমার কেয়ার নাম্বার - নগদ বর্তমানে বাংলাদেশে একটি ডিজিটাল মোবাইল ব্যাংকিং মাধ্যম। নগদ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে, আমরা তাৎক্ষণিকভাবে একে অপরের সাথে সহজেই টাকা লেনদেন করতে পারি।  এছাড়াও আমাদের দৈনন্দিন জীবনের নিত্য প্রয়োজনীয় লেনদেন বা আমাদের বাড়ির ইলেকট্রিক বিল, পানির বিল, গ্যাস বিল, যেকোনো দোকানের বিল ক্যাশ ব্যাংকিংয়ের মাধ্যমে খুব সহজে পরিশোধ করা যায়।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার
তাই ঘরে ঘরে নগদ ব্যাংকিং বাংলাদেশে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে।  আর এই জনপ্রিয়তার সাথে সাথে ব্যাংকিং এর অনেক কারিগরি লেনদেন ঝুলে আছে বা টাকা পাঠানো বা গ্রহণে অনেক সমস্যা হচ্ছে।  আর এই সমস্যা সমাধানের জন্য আমরা নগদ কাস্টমার কেয়ারে যোগাযোগ করার চেষ্টা করি। তাই আজ আমি এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে নগদ কাস্টমার কেয়ার নাম্বার নিয়ে আলোচনা করব।
নগদ কাস্টমার কেয়ার নাম্বার

 সাধারণত নগদ কাস্টমার কেয়ার নাম্বার দুটি।  প্রথমটি হল -16167 এবং দ্বিতীয়টি হল - 09609616167৷ সুতরাং আপনি এই দুটি নাম্বারের যে কোনও একটি থেকে কল করতে পারেন এবং আপনি নগদ ব্যাংকিং গ্রাহকের সাথে কথা বলতে পারবেন৷
  নগদ কাস্টমার কেয়ার ই-মেইল - info@nagad.com.bd
প্রধান কার্যালয় - ডেল্টা ডাহলিয়া টাওয়ার (লেভেল 13 ও 14), 36 কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-1213।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার চট্টগ্রাম- +880-1991-558875

নগদ কাস্টমার কেয়ার নাম্বার

বর্তমানে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং হল নগদ। আপনি যদি নগদ ব্যাংকিং গ্রাহক হন বা আপনি কোনও সমস্যার সম্মুখীন হন এবং সমস্যা সমাধানের জন্য নগদ গ্রাহক সেবা নাম্বার খুঁজে থাকেন তাহলে আপনি সহজেই 16167 বা 096 096 16167 নাম্বারে কল করে নগদ কাস্টমার কেয়ার কর্মীদের সাথে কথা বলতে পারবেন।

নগদ কাস্টমার কেয়ার ঠিকানা

  1.নগদ কাস্টমার কেয়ার দিনাজপুর ঠিকানা - আনসার মাদুরের পাশে, ঢাকা মোড়, বিরামপুর, দিনাজপুর।

  2.নগদ কাস্টমার কেয়ার লক্ষ্মীপুর ঠিকানা- হাজী মার্কেট, ২য় তলা, বাগবাড়ি, ঢাকা রায়পুর মেইন রোড, সদর, লক্ষ্মীপুর-৩৭০০।
  3.নগদ কাস্টমার কেয়ার ঢাকার ঠিকানা- ফ্রেন্ডস টাওয়ার (২য় তলা), প্রাইমারি স্কুল রোড, জামগোড়া চৌরাস্তা, আশুলিয়া, ঢাকা।
  4.নগদ কাস্টমার কেয়ার দিনাজপুর গাজীপুর ঠিকানা- ওয়েসিস ভবন, (নিচতলা) ঢাকা-টাঙ্গাইল হাইওয়ে, পল্লী বিদ্যুৎ, চন্দ্রা, কালিয়াকৈর, গাজীপুর- 1750।
  5.নগদ কাস্টমার কেয়ার খুলনা ঠিকানা - 30 বিডিকে রোড, প্লট 30, ব্লক-বি, বিসমিল্লাহ ভাবান, খালিশপুর, খুলনা।

আরও পড়ুনঃবিকাশ পিন পরিবর্তন করার নিয়ম

  6.নগদ কাস্টমার কেয়ার নারায়ণগঞ্জ - আদমজী ইপিজেড এলাকা, কদমাতলী পুল, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ-1430।

  মোল্লা টাওয়ার (জিআর ফ্লোর), ১ম রোড, বারি মজলিশ, মোগরাপাড়া চৌরাস্তা, সোনারগাঁও, নারায়ণগঞ্জ - ১৪৪০।

  রফিজ উদ্দিন কমপ্লেক্স (২য় তলা), মুড়াপাড়া বাজার, রূপগঞ্জ, নারায়ণগঞ্জ-১৬৪।

নগদ একাউন্টে ব্যালেন্স চেক করার নিয়ম

আপনি যদি একজন নগদ গ্রাহক হন এবং ঘরে বসে অনলাইনে আপনার নগদ মোবাইল ব্যাংকিং ব্যালেন্স চেক করতে চান তাহলে আপনাকে *167# কোড ডায়াল করতে হবে।  এর পরে আপনাকে 7 টাইপ করতে হবে। তারপর নতুন অপশনে আবার 1 লিখে পাঠান।  তারপর আপনার 4 ডিজিটের পিন দিয়ে send অপশনে ক্লিক করুন।  তারপর আপনি সহজেই আপনার নগদ একাউন্ট ব্যালেন্স চেক করতে পারবেন।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার চট্টগ্রাম

আপনি যদি একজন নগদ ব্যাংকিং গ্রাহক হন এবং আপনি আপনার এলাকায় চট্টগ্রাম নগদ ব্যাংকিং কাস্টমার কেয়ার নাম্বার বা চিটাগাং নগদ ব্যাংকিংয়ের ঠিকানা খুঁজে থাকেন তাহলে নিচের দেওয়ার ঠিকানায় যোগাযোগ করুন। 
নগদ কাস্টমার কেয়ার নাম্বার চট্টগ্রাম- +880-1991-558875

নগদ কাস্টমার কেয়ার চট্টগ্রামের ঠিকানা- 8R:6+5V8, শেখ মুজিব রোড, চট্টগ্রাম, বাংলাদেশ।

আরও পড়ুনঃনগদ একাউন্ট কার নামে খোলা/কার আইডি কার্ড দিয়ে খোলা কিভাবে জানবেন?

নগদ কাস্টমার কেয়ার নাম্বার দিনাজপুর

আপনি যদি দিনাজপুরের নগদ কাস্টমার কেয়ার খুঁজে থাকেন তাহলে 16167 এই নাম্বারে কল করে আপনি দিনাজপুরের নগদ ব্যাংকিংয়ের কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে পারবেন।

নগদ একাউন্ট দেখার নিয়ম

আপনি যদি ঘরে বসে আপনার নগদ একাউন্টের ব্যালেন্স চেক  করতে চান তবে প্রথমে আপনাকে আপনার নগদ মোবাইল থেকে এই কোড *167# ডায়াল করতে হবে।  এর পরে আপনাকে 7 টাইপ করতে হবে। তারপর নতুন অপশনে আবার 1 লিখে পাঠান।  তারপর আপনার 4 ডিজিটের পিন দিয়ে send অপশনে ক্লিক করুন।  তারপর আপনি সহজেই আপনার নগদ একাউন্ট ব্যালেন্স চেক করতে পারবেন।

আজকের পোস্টের মাধ্যমে, নগদ কাস্টমার কেয়ার নাম্বার সহ নগদ মোবাইল ব্যাংকিং ব্যালেন্স কীভাবে চেক করবেন এবং নগদ হেল্পলাইন নাম্বার ছাড়া অন্যান্যবিষয় গুলো আপনাদের সাথে শেয়ার করা হয়েছে। আমি আশা করি আপনি এই পোস্টটি পড়ে আপনার নগদ মোবাইল ব্যাংকিং সমস্যার সমাধান করেছেন। এই ধরনের আরও তথ্যপূর্ণ পোস্টের জন্য আমাদের সাথেই থাকুন। ধন্যবাদ সবাইকে।

Next Post Previous Post
1 Comments
  • Anonymous
    Anonymous August 12, 2022 at 6:06 AM

    খুবই ভালো পোস্ট

Add Comment
comment url