আকাশ টিভি প্যাকেজ ২০২৩ | আকাশ ডিস টিভির দাম কত ২০২৩

আকাশ টিভি প্যাকেজ ২০২৩ – আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বৃন্দ, আশা করি সবাই ভালো আছেন। আপনি কি আকাশ টিভি প্যাকেজ ২০২৩ সম্পর্কে জানতে চাচ্ছেন? তাহলে আজকের পোস্টটি আপনার জন্য। আজকে আমি শেয়ার করব আকাশ টিভি প্যাকেজ দাম নিয়ে।

আজকের পোস্টে আকাশ টিভি প্যাকেজ এর দাম ও স্পেসিফিকেশন নিয়ে বিস্তারিত আলোচনা করব। বর্তমান ডিজিটাল যুগে আকাশ টিভি বাংলাদেশে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। আশা করি পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন। তো চলুন শুরু করা যাক। 

আকাশ ডিটিএইচ টিভি কি? | What is Akash DTH TV?

আকাশ টিভি হল বাংলাদেশে একটি ডিরেক্ট টু হোম (DTH) স্যাটেলাইট টেলিভিশন সেবা প্রদানকারী। এটি ২০১৯ সালে বেক্সিমকো গ্রুপ দ্বারা চালু করা হয়েছিল। আকাশ টিভিতে বিভিন্ন ধরনের চ্যানেল রয়েছে, যার মধ্যে রয়েছে বাংলা, ইংরেজি, হিন্দি, পাঞ্জাবি, উর্দু এবং আরও অনেক ভাষার চ্যানেল। এছাড়াও, আকাশ টিভিতে বিভিন্ন ধরনের অন-ডিমান্ড সামগ্রী রয়েছে, যেমন সিনেমা, টিভি শো, মিউজিক ভিডিও এবং আরও অনেক কিছু।

আকাশ টিভির সুবিধাগুলির মধ্যে রয়েছে:

  • উচ্চমানের ছবি এবং শব্দের মান
  • বিভিন্ন ধরনের চ্যানেল এবং অন-ডিমান্ড সামগ্রী
  • সহজ ইনস্টলেশন এবং ব্যবহার
  • সাশ্রয়ী মূল্য

আকাশ টিভিতে সংযোগ পেতে, আপনাকে একটি সেট-টপ বক্স, একটি ডিশ এবং একটি ক্যাবলের প্রয়োজন হবে। আপনি আকাশ টিভির ওয়েবসাইট থেকে অর্ডার করতে পারেন বা তাদের গ্রাহক পরিষেবা কেন্দ্র থেকে যোগাযোগ করতে পারেন।

আকাশ টিভি একটি দুর্দান্ত বিকল্প যারা উচ্চমানের টেলিভিশন সেবা চান। এটি একটি সহজ, সাশ্রয়ী এবং আরামদায়ক উপায়ে আপনার প্রিয় চ্যানেলগুলি দেখার জন্য।

আকাশ টিভির কিছু সুবিধা নিচে দেওয়া হল:

  • উচ্চমানের ছবি এবং শব্দের মান: আকাশ টিভিতে উচ্চমানের ছবি এবং শব্দের মান রয়েছে। এটি আপনাকে আপনার প্রিয় অনুষ্ঠানগুলিকে আরও ভালভাবে উপভোগ করতে দেয়।
  • বিভিন্ন ধরনের চ্যানেল এবং অন-ডিমান্ড সামগ্রী: আকাশ টিভিতে বিভিন্ন ধরনের চ্যানেল এবং অন-ডিমান্ড সামগ্রী রয়েছে। আপনি আপনার পছন্দের চ্যানেলগুলি দেখতে পারেন এবং অন-ডিমান্ড সামগ্রীগুলি ডাউনলোড করতে পারেন।
  • সহজ ইনস্টলেশন এবং ব্যবহার: আকাশ টিভির ইনস্টলেশন খুব সহজ। আপনি নিজেই এটি ইনস্টল করতে পারেন। আকাশ টিভি ব্যবহার করাও খুব সহজ। আপনি একটি রিমোর্ট কন্ট্রোলের মাধ্যমে আপনার প্রিয় অনুষ্ঠানগুলি দেখতে পারেন।
  • সাশ্রয়ী মূল্য: আকাশ টিভির মূল্য খুব সাশ্রয়ী। আপনি একটি সস্তা মূল্যে উচ্চমানের টেলিভিশন সেবা পেতে পারেন।

আকাশ টিভি একটি দুর্দান্ত বিকল্প যারা উচ্চমানের টেলিভিশন সেবা চান। এটি একটি সহজ, সাশ্রয়ী এবং আরামদায়ক উপায়ে আপনার প্রিয় চ্যানেলগুলি দেখার জন্য।

আকাশ টিভি প্যাকেজ ২০২৩ |  আকাশ ডিস টিভির দাম কত ২০২৩

1.স্ট্যান্ডার্ড প্যাকেজ: এই প্যাকেজে ১২০+ চ্যানেল রয়েছে, যার মধ্যে রয়েছে বাংলা, ইংরেজি, হিন্দি, উর্দু, ফরাসি, স্প্যানিশ, জাপানি, কোরিয়ান এবং আরও অনেক ভাষার চ্যানেল। এছাড়াও রয়েছে খেলাধুলা, খবর, বিনোদন, শিক্ষা, ধর্মীয় এবং আরও অনেক ধরনের চ্যানেল। এই প্যাকেজের মাসিক মূল্য ৪০০ টাকা।

2. লাইট প্যাকেজ: এই প্যাকেজে ৭০+ চ্যানেল রয়েছে, যার মধ্যে রয়েছে বাংলা, ইংরেজি, হিন্দি, উর্দু, ফরাসি, স্প্যানিশ, জাপানি, কোরিয়ান এবং আরও অনেক ভাষার চ্যানেল। এছাড়াও রয়েছে খেলাধুলা, খবর, বিনোদন, শিক্ষা, ধর্মীয় এবং আরও অনেক ধরনের চ্যানেল। এই প্যাকেজের মাসিক মূল্য ৩০০ টাকা।

3. ডেইলি প্যাকেজ: এই প্যাকেজে ৫০+ চ্যানেল রয়েছে, যার মধ্যে রয়েছে বাংলা, ইংরেজি, হিন্দি, উর্দু, ফরাসি, স্প্যানিশ, জাপানি, কোরিয়ান এবং আরও অনেক ভাষার চ্যানেল। এছাড়াও রয়েছে খেলাধুলা, খবর, বিনোদন, শিক্ষা, ধর্মীয় এবং আরও অনেক ধরনের চ্যানেল। এই প্যাকেজের মাসিক মূল্য ২৫০ টাকা।

আকাশ টিভির সকল প্যাকেজেই রয়েছে ৭ দিনের ফ্রি ট্রায়াল সুবিধা। আপনি চাইলে যেকোনো প্যাকেজে ৭ দিনের ফ্রি ট্রায়াল নিতে পারেন এবং দেখে নিতে পারেন যে প্যাকেজটি আপনার জন্য উপযুক্ত কিনা।

আকাশ টিভির প্যাকেজগুলি সম্পর্কে আরও বিস্তারিত জানতে এবং অর্ডার করতে আপনি আকাশ টিভির ওয়েবসাইট বা কল সেন্টারে যোগাযোগ করতে পারেন।

শেষ কথা 

আজকের পোস্টে আকাশ টিভি প্যাকেজ ২০২৩ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আশা করি আকাশ টিভি প্যাকেজ সম্পর্কে সবাই জানতে পেরেছেন। পছন্দের প্যাকেজটি নিতে আজই আপনার নিকটস্থ দোকানে যোগাযোগ করুন।

আশা করি আপনারা সবাই বুঝতে পেরেছেন। পোস্টটি ভালো লেগে থাকলে অবশ্যই আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করবেন। ধন্যবাদ সবাইকে। 

Visited 1 times, 1 visit(s) today