বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২।Banglalink interner offers 2022

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২-আসসালামুআলাইকুম প্রিয় ভিজিটর। আপনি নিশ্চয়ই বাংলালিংক ইন্টারনেট অফার 2022 খুঁজতেই এই পোস্টটিতে এসেছেন। আজকে বাংলালিংক ইন্টারনেট অফার সকল আপডেট অফার নিয়ে আজকে আলোচনা করা হবে এই পোস্টটিতে। তো চলুন জেনে নেই বাংলালিংক কোম্পানির বাংলালিংক গ্রাহকদের জন্য কি কি আপডেট ইন্টারনেট অফার দিচ্ছে বর্তমানে। 

বাংলালিংক বাংলাদেশের তৃতীয় বৃহত্তম মোবাইল অপারেটর  সেন্টার। বাংলালিংক বিভিন্ন সময় বিভিন্ন অফার শেয়ার করে থাকেন গ্রাহকদের জন্য। 2022 সালের বাংলালিংক কম মূল্যে ইন্টারনেট অফার দিচ্ছে। সে সকল অফার গুলা আজকে আপনি এখান থেকেই সংগ্রহ করতে পারবেন। 

?Content Introduction

  1. বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২
  2. বাংলালিংক ১৪ টাকায় 1 জিবি ইন্টারনেট কোড
  3. বাংলালিংক ১৮ টাকায় 1 জিবি ইন্টারনেট কোড
  4. বাংলালিংক 169 টাকায় 16 জিবি ইন্টারনেট কোড
  5. বাংলালিংক 499 টাকায় 40 জিবি ইন্টারনেট অফার কোড

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২

প্রথমে বাংলালিংক এর 1 জিবি ফ্রি ইন্টারনেট অফার টি শেয়ার করব। কিভাবে আপনি বাংলালিনক 1 জিবি ইন্টার্নেট ফ্রী তে পাবেন সে সকল তথ্য নিচে উল্লেখ করা হলো। আপনার বাড়িতে যদি পুরনো থ্রিজি সিম থাকে সেই সিম টি ফোর জিতে রিপ্লেসমেন্ট করার জন্য আপনি পাবেন 1 জিবি ফ্রি ইন্টারনেট শুধু তাই নয় আরো পাবেন দুর্দান্ত সব ইন্টারনেট অফার। তো কিভাবে আপনার 3G সিম 4G তে রিপ্লেসমেন্ট করবেন। 

  • আপনার বাটাম ফোন অথবা স্মার্ট ফোনে ডায়াল প্যাড এ গিয়ে ডায়াল করুন *5000#
  • আপনার সামনে কিছু অপশন আসবে সেখান থেকে 11 নাম্বার সেটিং অপশন সিলেক্ট করে পাঠিয়ে দিন।
  • তারপর আপনার সঙ্গে আরেকটি অপশন আসবে সেখান থেকে Active 4G তে ক্লিক করে সাবমিট করে দিন।
  • সাবমিট করার কিছুক্ষণের মধ্যে আপনাকে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে আপনার সিমটি 3G থেকে 4G রিপ্লেসমেন্ট হয়ে গেছে।
  • এখন বাংলালিনক 1 জিবি ফ্রিতে পাওয়ার জন্য ডায়াল *166*111# করবেন। যদি আপনার জন্যই এই অফারটি প্রযোজ্য হয়ে থাকে তাহলে অবশ্যই আপনি ইন্টারনেট পাবেন।
উপরের অফারগুলো সকল সিমের জন্য প্রযোজ্য না-ও হতে পারে। যেসব অফার গুলো আপনার সিমের জন্য প্রযোজ্য সেসকল অফার গুলোর মেসেজ বাংলালিং আপনার সিমে সেন্ড করে থাকে। তবে আপনি উপরের কোড টি ডায়াল করে দেখতে পারেন আপনার অফারটি প্রযোজ্য নাকি। অফারটি আপনার জন্য প্রযোজ্য হলে অবশ্যই আপনি 1 জিবি ফ্রি ইন্টারনেট পাবেন।

বাংলালিংক ১৪ টাকায় 1 জিবি ইন্টারনেট কোড

আপনি যদি চান বাংলালিংকে 14 টাকায় 1 জিবি কিনতে পারবেন। বাঙালি 14 টাকায় 1 জিবি কিনতে ডায়াল করুন *5000*314#। এই কোডটি ডায়াল করা আপনার সামনে একটি অপশন আসবে সেখান থেকে Buy now ক্লিক করে আপনি এই অফারটি একটিভ করে নিবেন।

বাংলালিংক 18 টাকায় 1 জিবি ইন্টারনেট কোড

বাংলালিংক 18 টাকায় 1 জিবি ইন্টারনেট এক অত্যন্ত জনপ্রিয় একটি অফার। অধিকাংশ গ্রহকে এই অফারটি প্রযোজ্য হয়ে থাকে। আপনি চাইলে অফারটি কিনতে পারেন মাননীয় টাকায় 1 জিবি কিনতে ডায়াল করুন *5000*297#। ইন্টারনেট এর মেয়াদ মাত্র 7 দিন।


বাংলালিংক 169 টাকায় 16 জিবি ইন্টারনেট কোড

আমরা যারা বাংলালিনক মিনি প্যাক ব্যবহার করে থাকি তারা এই অফারটি গ্রহণ করতে পারেন। এই অফারটি ম্যাপ মাত্র 7 দিন। বাংলালিং 169 টাকা 16 জিবি ইন্টারনেট কিনতে ডায়াল করুন *5000*169# ।

বাংলালিংক 499 টাকায় 40 জিবি ইন্টারনেট অফার কোড

আমরা যার মাসব্যাপী বাংলালিংক ইন্টারনেট ব্যবহার করে থাকি তাদের জন্য এই অফারটি অত্যান্ত গুরুত্বপূর্ণ। বাংলালিংক তাদের monthly pack  এ রখেছে অসাধারণ সব অফার। তার মধ্যে হলো 499 টাকায় 40 জিবি। এই অফারটি পেতে সরাসরি রিচার্জ অথবা ডায়াল এর মাধ্যমে আপনি কিনে দিতে পারেন। 499 টাকায় 40 জি বি ইন্টারনেট কিনতে ডায়াল করুন *121*499#। ইন্টারনেট অফার টি মেয়াদ 30 দিন।
তো এইছিল বাংলালিংক ইন্টারনেট অফার 2022 এর সংক্ষিপ্ত কিছু ইন্টারনেট প্যাক। আশাকরি বাংলালিংক ইন্টারনেট অফার ব্যবহারকারীদের জন্য এই পোস্টটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। পরবর্তীতে এর চেয়ে আরো ভালো কোন অফার থাকলে অবশ্যই আপনাদের মাঝে শেয়ার করা হবে।

Visited 1 times, 1 visit(s) today