আজকের খেলা লাইভ ক্রিকেট এবং ফুটবল দেখার উপায়

আসসালামু আলাইকুম প্রিয় পাঠকবৃন্দ, কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন। আপনি কি আজকের খেলা লাইভ ক্রিকেট এবং ফুটবল দেখার উপায় জানতে চাচ্ছেন। তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকে আপনাদের সাথে শেয়ার করব আজকের খেলা লাইভ ক্রিকেট এবং ফুটবল দেখার উপায় নিয়ে।

খেলাধুলা কে না পছন্দ করে, সেটা হোক ফুটবল ক্রিকেট। কেউ কেউ আছে যারা খেলাধুলাকে বিনোদনের মাধ্যম হিসেবে দেখে। আপনি যদি একজন খেলা প্রেমী হয়ে থাকেন, তাহলে আজকের পোস্টটি আপনার জন্য। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে কোনো রকম জামেলা ছাড়াই অনলাইনে খেলা দেখা যায়।


এশিয়া কাপ, বিশ্বকাপ, আর্জেন্টিনা-ব্রাজিল হাই ভোল্টেজ ম্যাচ খেলা হলেই আমরা দেখার জন্য টিভির সামনে দাড়িয়ে যাই। কিন্তু টিভিতে অতিরিক্ত বিজ্ঞাপন থাকার কারনে অনেকেই বিরক্ত বোধ করে। তাই আপনাদের অসুবিধার কথা চিন্তা করে নিয়ে এসেছি অসাধারণ কিছু অ্যাপস। যার মাধ্যমে কোনো রকম জামেলা ছাড়াই লাইভ খেলা দেখতে পারবেন। 


বাংলাদেশ ক্রিকেট আজকের খেলা লাইভ দেখার অ্যাপস | আজকের ফুটবল এবং ক্রিকেট লাইভ দেখার উপায়


1. Sportzfy Tv


আমাকে যদি কেউ জিজ্ঞাস করে লাইভ খেলা দেখার সেরা অ্যাপস কোনটি আমি তাকে বলব Sportzfy Tv এর কথা। এর মাধ্যমে দেশি-বিদেশি সকল ধরনের লাইভ খেলা দেখা যায়। কোনো বিজ্ঞাপনের জামেলা নাই। তাহলে আর দেরি না করে এক্ষুনি ডাউনলোড করে নিন এই অ্যাপস টি।

Download link: ডাউনলোড করুন


2. Toffe


খেলা দেখার জন্য অন্যতম সেরা অ্যাপস হলো বাংলাদেশ এর টফি অ্যাপস। এর মাধ্যমে কোন জামেলা ছাড়াই বাংলাদেশের সকল খেলা দেখতে পারবেন। তাহলে আর দেরি না করে এক্ষুনি ডাউনলোড করে নিন এই অ্যাপস টি।

Download link: ডাউনলোড করুন


3. Cricbuzz


Cricbuzz হলো ক্রিকেট লাইভ স্কোর দেখার জন্য সেরা একটি অ্যাপস। এর মাধ্যমে দেশি-বিদেশি সকল ক্রিকেট খেলার লাইভ স্কোর দেখতে পারবেন। তাহলে আর দেরি না করে এক্ষুনি ডাউনলোড করে নিন এই অ্যাপস টি।

Download link: ডাউনলোড করুন


4. ICC Tv


খেলা দেখার অন্যতম অ্যাপস হলো এটি। এর মাধ্যমে সকল লাইভ খেলা দেখতে পারবেন। তাহলে আর দেরি না করে এক্ষুনি ডাউনলোড করে নিন এই অ্যাপস টি।

Download link: ডাউনলোড করুন


5. Sofascore 


সারা দেশের ক্রিকেট লাইভ খেলা দেখতে পারবেন এই অ্যাপস এর মাধ্যমে। তাহলে আর দেরি না করে এক্ষুনি ডাউনলোড করে নিন এই অ্যাপস টি।

Download link: ডাউনলোড করুন


আজকের খেলা লাইভ ফুটবল দেখার অ্যাপস | লাইভ ফুটবল খেলা দেখার উপায়


1. Sportzfy TV


জনপ্রিয় এর অ্যাপস এর মাধ্যমে লাইভ ক্রিকেট খেলা দেখার পাশাপাশি খুব সহজেই ফুটবল লাইভ খেলা দেখতে পারবেন। সকল ধরনের ফুটবল ম্যাচ দেখতে পারবেন এই অ্যাপস এর মাধ্যমে। তাহলে আর দেরি না করে এক্ষুনি ডাউনলোড করে নিন এই অ্যাপস টি।

Download link: ডাউনলোড করুন


2. Football rocker


দেশি-বিদেশি সকল ধরনের ফুটবল লীগ দেখতে পারবেন এই অ্যাপস এর মাধ্যমে কোনো জামেলা ছাড়াই। জনপ্রিয় এই অ্যাপস টি প্লে স্টোরে পাওয়া যাচ্ছে। তাহলে আর দেরি না করে এক্ষুনি ডাউনলোড করে নিন এই অ্যাপস টি।

Download link: ডাউনলোড করুন


3. Hd Streamz 


সম্পুর্ন অ্যাডস মুক্তু খেলা দেখার অ্যাপস হলো এটি।এই অ্যাপস এর মাধ্যমে খেলা দেখে আপনি অনেক মজা পাবেন। তাহলে আর দেরি না করে এক্ষুনি ডাউনলোড করে নিন এই অ্যাপস টি।

Download link: ডাউনলোড করুন


4. Live sports Tv


উপরের সকল অ্যাপস গুলোর মতই জনপ্রিয় অ্যাপস এটি। সকল ধরনের ফুটবল খেলা দেখতে পারবেন এর মাধ্যমে। তাহলে আর দেরি না করে এক্ষুনি ডাউনলোড করে নিন এই অ্যাপস টি।

Download link: ডাউনলোড করুন


শেষ কথা 


আজকের পোস্টে, আজকের খেলা লাইভ ক্রিকেট এবং ফুটবল দেখার উপায় শেয়ার করা হয়েছে। উপরের দেওয়া সকল অ্যাপস এর মাধ্যমে খুব সহজেই আপনারা লাইভ খেলা দেখতে পারবেন।


আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ সবাইকে।

Visited 10 times, 1 visit(s) today