ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ২০২২ | ঈদুল আজহা কোরবানি ঈদের এসএমএস, বাণী,উক্তি ও ছবি

 ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ২০২২:- আজকের আর্টিকেল টিতে আমরা আলোচনা করবো ঈদুল আজহার শুভেচ্ছা স্ট্যাটাস,কোরবানি ঈদের এসএমএস, বাণী ইত্যাদি নিয়ে। 

আসসালামু আলাইকুম প্রিয় মুসলমান বন্ধুরা, আশা করি সকলেই আল্লহের অশেষ রহমতে ভালো আছেন। আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে ঈদুল আজহার অগ্রীম শুভেচ্ছা ও অভিনন্দন। 

ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ২০২২
ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ২০২২ 

ঈদুল আজহার শুভেচ্ছা স্ট্যাটাস ২০২২

প্রত্যেক বছর ঈদের দিন টিকে খুশির সাথে কাটাতে সবাই ইন্টারনেটে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস পেতে চায়। বিশ্বের সকল মুসলমানের জন্য ঈদের দিনটি বিশেষ একটি দিন। দীর্ঘ এক মাস রোজা রাখার পর। 

ঈদুল ফিতর অনুষ্ঠিত হয়। তাই সকল মুসলমান এই দিনটিতে ঈদ সম্পর্কিত উক্তি, শুভেচ্ছা এসএমএস সবার সাথে শেয়ার করে থাকে। তাই এখান থেকে দেখে নিন জনপ্রিয় ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস এবং অবশ্যই সবার সাথে ঈদ নিয়ে শুভেচ্ছা স্ট্যাটাস গুলো শেয়ার করবেন

ইসলামিক চন্দ্র ক্যালেন্ডারে, ঈদ-উল-আযহা জিলহজ মাসের 10 তম দিনে পড়ে। আন্তর্জাতিক ক্যালেন্ডারের তারিখগুলি প্রতি বছর আলাদা হয়। এটি সাধারণত এক বছর থেকে অন্য বছরে 10 বা 11 দিন কমে যায়। ঈদের তারিখ স্থানীয়ভাবে যবিলহজ্জ মাসের চাঁদ দেখার উপর নির্ভর করে।ঈদ উৎসবে মেতে উঠেছে দেশের মানুষ। ঈদের আগাম শুভেচ্ছা জানানো শুরু হয়েছে।

তাই আজকের পোস্টটিতে আপনাদের জন্য নিয়ে এসেছি । ঈদুল আযহার শুভেচ্ছা স্ট্যাটাস, পবিত্র ঈদুল আযহার উক্তি বাণী ,এসএমএস, বার্তা, এবং পবিত্র কোরবানি ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস,

ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ২০২২

কুরবানী ঈদের শুভেচ্ছা বার্তা

পরম দয়ালু মহান আল্লাহ তায়ালা মুসলিম জাতির জন্য পুরস্কার দিয়েছেন অত্যন্ত সুন্দর এবং আনন্দের দুটি ঈদের দিন। প্রত্যেক মুসলমান ভাই-বোনেরা এই দুই ঈদের দিন খুব আনন্দের সাথে কাটায়। ঈদুল আযহা অর্থাৎ কুরবানী ঈদের দিনটি যেন আরো ভালোভাবে কাটে সেজন্য আমরা নিয়ে এসেছি ঈদুল আযহার শুভেচ্ছা বার্তা এসএমএস বাণী উক্তি। পবিত্র কোরবানি ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ২০২২

চিঠি দিয়ে নয়, ফুল দিয়ে নয়। কার্ড দিয়ে নয়, কল দিয়ে নয়। মনের গহীন থেকে মিষ্টি SMS দিয়ে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক…!

 

eid mubarak festival decorative greeting background 1017 18442

শুভেচ্ছা রাশি রাশি,,,,, গরু নাকি খাসি? টিক্কা নাকি ঝালফ্রাই? এনটিবি নাকি চ্যানেল-আই? রিল্যাক্স নাকি বিজি? শাড়ি নাকি শার্ট? আমার হৃদয়ের শুভেচ্ছা…. ঈদ মোবারক…..!

কিগো চাঁদ? তুমি কি সুখে আছো আজ এক ঝলক সুখে কাঁপছে পৃথিবী,,,, বুঝলাম তোমার জন্য কতটা অপেক্ষা করছিলাম তাই ১ বছর পর তোমার সাথে দেখা হলো। ঈদ মোবারক…! 

ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ২০২২

ঈদুল আযহার শুভেচ্ছা ২০২২

রঙ লেগেছে মনে

মধুর এই খনে।

তোমায় আমি রাঙ্গিয়ে দিবো

বন্ধু ঈদের এই দিনে !

?ঈদ মোবারক?

 এই পবিত্র ঈদে,

আল্লাহর অপরিসীম আশীর্বাদ

তোমার ওপর পড়ুক…

তোমার জীবন সুখ, আনন্দে

পরিপূর্ণ থাকুক…

ঈদ মোবারক❤️

ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ২০২২

কিছু কথা না বলা থেকে যায়,

কিছু ভাষা বর্ণনা হীন হয়

তবে ঈদের দিন সব প্রান খুলে বলা যায়,

এসো প্রান খুলে আজ সবাই বলি

ঈদ মোবারাক বন্ধু

ঈদ মানে হাসি,,,, ঈদ মানে আশা। ঈদ মানে তোমার প্রতি আমার ভালবাসা। ঈদ মানে দূর আকাশে মিস্টি চাদের হাসি। ঈদ মানে সুক সাগোরা সোবাই মিলা ভাসি। ঈদুল আযহা শুভেছা,,, ঈদ মোবারক।

eid mubarak festival decorative greeting background 1017 18442

ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস ও কার্ড ২০২২

 ঈদ নিয়ে আসুক আনন্দ আর সুখ,

মুছে যাক সব বিষণ্ণতা আর দুঃখ,

হারিয়ে যাক হৃদয় আজ হাসির বিনোদনে,

সেজে ওঠো বন্ধু আবার নতুন কাপড় পরে…

অগ্রিম ঈদ মোবারক

eid mubarak greyscale creative vector design 1396 521

 

 তুমি চাঁদ নও, কিন্তু তুমি চাঁদের আলো। তুমি ফুল নও….,,,কিন্তু তুমি ফুলের সুবাস….তুমি নদী নও,,,তবে নদীর ঢেউ….তুমি অচেনা নও,,, ,, তবে আমার পরিচিত কেউ…. ঈদুল আজহার শুভেচ্ছা।

happy eid festival golden lamps 1017 18489

 

ঈদ আনে বস্তা ভর্তি খুশি, তাই তুমি খেয়ো পেট পুরে পোলাও আর খাশি। তাই বলে ঈদ কখনো হবে না বাসি, ঈদ মোবারক।

রঙ লেগেছে মনে। মধুর এই খনে। তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে। ঈদ মোবারাক

islamic eid festival greeting with lamp moon 1017 24842

নতুন চাঁদের আগমনে, সাড়া জাগলো এ মনে, ঈদ এলো পবিত্র দিনে, দুঃখ বেদনা ভুলে গিয়ে, এনজয় করো ইদের দিনে , দাওয়াত দিলাম তোমার তরে, পারলে এসো আমার ঘরে, ঈদ মোবারাক।

আমাদের ওয়েবসাইটি ভিসিট করার জন্য ধন্যবাদ, আসা করছি ওপরের ঈদের শুভেচ্ছা বাণী গুলো আপনাদের ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে তাহলে নিচের কমেন্ট বক্স-এ কমেন্ট করে আমাদের কাজটির প্রশংসা করতে ভুলবেন না।

অনুগ্ৰহ করে নোট করবেন:- আমাদের পোস্ট গুলো নিয়মিতভাবে আপডেট করা হয়। তাই আরো ঈদ মোবারক লেখা ছবি পেতে আমাদের সঙ্গে সংযুক্ত থাকুন।

 

Visited 1 times, 1 visit(s) today