মেডিকেল ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড | Medical Admit Card Download 2023

আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থীরা, কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন। আপনি কি, মেডিকেল ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে চাচ্ছেন? তাহলে আজকের পোস্টটি আপনার জন্য।

২০২২-২৩ শিক্ষাবর্ষে বাংলাদেশের সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজ ভর্তি পরীক্ষার আবেদন শেষ হয়েছে গত ২৩ ফেব্রুয়ারি। মেডিকেল ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। মেডিকেল ভর্তি পরীক্ষার আর মাত্র কয়েকদিন বাকি আছে। আগামী ৭ মার্চ থেকে মেডিকেল কলেজ ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ছাড়া হবে।মেডিকেল ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ১০ মার্চ।

আরও পড়ুনঃ আর্মড ফোর্সেস মেডিকেল ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করুন 

এবার দেশের সরকারি এবং বেসরকারি মেডিকেল ভর্তি পরীক্ষায় আবেদন করেছে প্রায় ১ লাখ ৩৯ হাজার শিক্ষার্থী। বাংলাদেশের সরকারের মেডিকেল কলেজের আসন সংখ্যা অনুযায়ী প্রতি আসনের জন্য লড়বে ৩২ জন শিক্ষার্থী।

মেডিকেল প্রবেশপত্র ডাউনলোড

উপরের লিংকে ক্লিক করে আপনারা সহজেই প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগিং করলেই আপনার প্রবেশপত্র পেয়ে যাবেন।

শেষ কথা 

উপরে মেডিকেল ভর্তি পরীক্ষার প্রবেশপথ ডাউনলোড করার লিংক শেয়ার করা হয়েছে। লিংক এ ক্লিক করলে সহজেই আপনারা প্রবেশপথ ডাউনলোড করতে পারবেন। আশা করি সবাই বুঝতে পেরেছেন। কেউ বুঝতে না পারলে কমেন্ট বক্সে জানাবেন। ধন্যবাদ সবাইকে। 

Visited 1 times, 1 visit(s) today