রবি নতুন সিমের দাম কত? রবি নতুন সিমে কি কি অফার আছে- বিস্তারিত জানুন

 রবি নতুন সিমের দাম কত- Robi new sim price in Bangladesh আমাদের মধ্যে অনেকেই আছেন যারা বাংলাদেশের বিভিন্ন মোবাইল অপারেটরের সার্ভিস ব্যবহার করে আসছেন।

 এখন আপনি যেকোনো কারণ বশত চাচ্ছেন রবি অপারেটরের সার্ভিস ব্যবহার করতে। এখন আপনার মনে প্রশ্ন জাগতে পারে রবি নতুন সিমের দাম কত? 

এই প্রশ্নের উত্তর এবং রবি নতুন সিমের সাথে কি কি অফার পাবেন আপনি। আজকে আমরা এই পোস্টে আপনাদের জানাবো Robi new sim price, Robi new sim internet offer 2022,Robi call rate offer



?Content Introduction 

রবি নতুন সিমের দাম কত? Robi new sim price in Bangladesh

রবি সিম কেনার আগে প্রথমেই আমাদের জানা দরকার রবি সিমের অফিশিয়াল প্রাইস কত বাংলাদেশে।
রবির যেকোনো রিটেইল পয়েন্ট থেকে রবি নতুন প্রিপেইড সংযোগ টি পাচ্ছেন মাত্র ২০০ টাকা। ACE পোস্টপেইড সংযোগের জন্য আপনাকে কোনো লাইন রেন্ট এবং সিকিউরিটি ডিপোজিট প্রদান করতে হচ্ছে না। 
এইস পোস্টপেইড সংযোগটির মূল্য ২০০ টাকা; তবে ৩৯৮, ৭৯৮ অথবা ১৪৯৮ টাকার যেকোনো একটি এইস বান্ডেল প্যাক কিনলে সিমটি পাচ্ছেন বিনামূল্যে। আপনার ক্রেডিট লিমিট হবে ২০০ টাকা। 

রবি নতুন সিম কিনতে কি কি প্রয়োজন?

রবি নতুন সংযোগ চালু করতে প্রথমেই আপনার নিকটস্থ কোনো রবি রিটেইলার পয়েন্টে যেতে হবে।
  • আপনার এনআইডি কার্ড বা জাতীয় পরিচয় পত্র নিবন্ধন সংক্রান্ত তথ্য প্রয়োজন হবে।
  • তারপর আপনার আঙ্গুলের ছাপ এর মাধ্যমে আপনার রবি সিমের নতুন সংযুক্তির অ্যাক্টিভেট হয়ে যাবে।

রবি নতুন সিম অ্যাক্টিভেশন অফার

বাংলাদেশের সবচেয়ে বিস্তৃত 4.5G নেটওয়ার্কের অসংখ্য-অগণিত অফার এ আপনাকে স্বাগতম।
রবি সিম অ্যাক্টিভেশনের পর ৫ মাস পর্যন্ত উপভোগ করুন 2 জিবি ডাটা ইন্টারনেট অফার বিনামূল্যে। রবি সিমের সাথে থেকে আপনি পাবেন নতুন সিমের সেরা সব অফার সব সময়।
  • রবি সিম অ্যাক্টিভেশনের সাথে সাথেই আপনি পাবেন মূল একাউন্টে 5 টাকা ব্যালেন্স মেয়াদ 15 দিন ।
  • রবি সিম একটিভ এরপর আপনি পাবেন 3 জিবি ফ্রি ইন্টারনেট অফার। অ্যাক্টিভের পর 1GB বোনাস এবং এরপর 42 টাকা রিচার্জে 2GB বোনাস সাথে মেয়াদ থাকবে ৭ দিন।
  • রবি নতুন সিমে পাবেন 30 দিন ব্যাপী ফ্রি SMS সার্ভিস। 30 দিন পর SMS চার্জ 50 পয়সা।
  • এছাড়াও আপনি প্রথমবারের মতো 42 টাকা বা 96 টাকা রিচার্জ করলেই আপনি পাবেন প্রতি মাসে 9 টাকায় 1 জিবি ইন্টারনেট 12 মাস পর্যন্ত উপযুক্ত হবে আপনার রবি নতুন সিম টি।

রবি নতুন সিমের 96 টাকা রিচার্জ অফার

রবি 96 টাকা প্রথমবারের রিচার্জে গ্রাহক পাবেন তার মূল অ্যাকাউন্টে 34 টাকা এবং সাথে 2GB  ইন্টারনেট মেয়াদ 7 দিন ও 105  মিনিট যেকোনো লোকাল নাম্বারে মেয়াদ 7 দিন। এছাড়াও থাকছে 48 পয়সা কল রেট প্রতি মিনিট যেকোনো লোকাল নাম্বারে।

রবি নতুন সিমে আকর্ষণীয় ইন্টারনেট অফার

রবিতে ১২ মাসে ৪৮ জিবি: মাত্র ২৩ টাকায় ১ জিবি 4G, মেয়াদ ৭ দিন + ১ জিবি ফেসবুক মেয়াদ ৩০ দিন; ১৫ দিনে সর্বোচ্চ একবার উপভোগ্য। এবং 1 জিবি 3 দিন 17 টাকা রিচার্জে যত খুশি ততবার প্রথম 3 মাস পর্যন্ত।

রবি নতুন সিমের বিশেষ কলরেট অফার

প্রথমবার ৪২ টাকা রিচার্জে পাবেন যেকোনো নম্বরে ৪৮ পয়সা/মিনিট, মেয়াদ ৩০ দিন।নিয়মিত ট্যারিফ রেট: ২৩.৩৩ পয়সা/ ১০ সেকেন্ড ফ্ল্যাট রেট।
   – মাত্র.৪৭ টাকা রিচার্জে যেকোনো নম্বরে ৪৭ পয়সা/মিনিট কল রেট অফার, মেয়াদ ১৫ দিন। অফারটি ৩ মাস উপভোগ করা যাবে (যতবার খুশি)।
   – মাত্র ২৯ টাকা রিচার্জে যেকোনো নম্বরে ৫০পয়সা/মিনিট কল রেট অফার, মেয়াদ ৩০ দিন। অফারটি ৩ মাস উপভোগ করা যাবে (যতবার খুশি)।

রবি ব্যালেন্স জানার কোড সমূহ

আইটেমকোড
মূল একাউন্ট ব্যালেন্স*1#
নিজ মোবাইল নাম্বার চেক*2#
বান্ডেল মিনিট*222*2#
ইন্টারনেট/*3#

রবি নতুন সিমের শর্তসমূহ 

  • নতুন করে এই প্যাকেজে মাইগ্রেশন করলে অফার প্রযোজ্য নয়
  • এই প্যাকেজ থেকে মাইগ্রেশন করা যাবে। মাইগ্রেশনের পরে নতুন প্যাকেজেও বিদ্যমান ডাটা প্যাক ( যদি থাকে) প্রযোজ্য।
  • মেয়াদ চলাকালীন একাধিক রিচার্জের ক্ষেত্রে দীর্ঘতম মেয়াদ সক্রিয় থাকবে
  • ১৫% সম্পূরক শুল্ক + ১৫ % ভ্যাট + ১% সারচার্জ অন্তর্ভুক্ত।
তো এই ছিল রবি নতুন সিমের বিস্তারিত তথ্য সমূহ। আশা করি আজকের এই পোস্ট টি পড়ে আপনি রবি নতুন সিমের সকল তথ্য এখান থেকে জানতে পেরেছেন। এর বাইরে ও রবি নতুন সিম সম্পর্কে আরো কিছু জানার থাকলে অবশ্যই আমাদেরকে কমেন্ট করবেন। যথারীতি কমেন্টের উত্তর দেওয়ার চেষ্টা করব। 
Visited 1 times, 1 visit(s) today