স্কিটো সিমের দাম কত?।skitto sim price in Bangladesh।স্কিটো নতুন সিম অফার

স্কিটো সিমের দাম কত?।skitto sim price in Bangladesh।স্কিটো নতুন সিম অফার এ আপনাকে স্বাগতম! আমাদের মধ্যে অনেকেই আছেন যারা বাংলাদেশের বিভিন্ন অপারেটর ব্যবহার করে থাকেন কিন্তু আপনি যে কোন কারণবশত চাচ্ছেন স্কিটো সিম ব্যাবহার করতে‌।

 এখন আপনি জানেন না স্কিটো সিমের অফিশিয়াল দাম কত? বা আপনি কোথায় থেকে এই স্কিটো সিম কিনতে পারবেন এবং নতুন স্কিটো সিমে কি কি অফার পাবেন আপনি। তাদের সাহায্য করার লক্ষ্যেই আজকে আমরা নিয়ে এসেছি এই পোস্টটি।

আজকের এই পোস্টটিতে আমরা আলোচনা করব স্কিটো সিমের অফিসিয়াল দাম কত? এবং সেইসাথে আরো আলোচনা করবো কিভাবে কোথায় থেকে স্কিটো সিম আপনি কিনতে পারবেন এবং নতুন স্কিটো সিমে কি কি ফ্রী অফার রয়েছে সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে।

Table of Contents

স্কিটো সিম কি?। What is skitto Sim?

স্কিটো সিম কেনার আগে অবশ্যই আমাদের জানা প্রয়োজন যে আসলেই স্কিটো সিম কি? What is skitto sim‌। স্কিটো হল গ্রামীনফোন কোম্পানির রেগুলার সিম গুলোর চেয়ে আলাদা একটি ইন্টারনেট বান্ধব ডিজিটাল সিম।

বাংলাদেশের সর্ব বৃহত্তম সিম কোম্পানি গ্রামীণফোন তাদের ইন্টারনেট ব্যবহারকারী গ্রাহকদের জন্য নিয়ে এসেছে দুর্দান্ত এক ডিজিটাল সিম “স্কিটো সিম“।

আরো পড়ুনঃ স্কিটো সিমে রিচার্জ করার নিয়ম। skitto sim recharge code

স্কিটো সিমের সুবিধা।স্কিটো সিম ব্যবহারে কি কি সুবিধা পাবেন আপনি?

গ্রামীণফোনের যেসকল গ্রাহক স্কিটো সিম ব্যবহার করেন বা স্কিটো সিম ব্যবহার করবেন ভাবছেন। তারা স্কিটো সিম ব্যবহার করে সেই সকল সুবিধা পাবেন তা নিচে উল্লেখ করা হলো।

  • স্কিটো সিমের অ্যাপস ব্যবহার করে আপনি খুব সহজেই ইন্টারনেট প্যাক কিনতে পারবেন।
  • স্কিটো সিমের ইন্টারনেট স্পীড অনেক ভালো। এছাড়াও আপনি স্কিটো সিমে পাবেন দুর্দান্ত সব ইন্টারনেট অফার।
  • স্কিটো সিমের রয়েছে আকর্ষণীয় মিনিট অফার। এছাড়াও রয়েছে রিচার্জ দুর্দান্ত সব কলরেট অফার।
  • আপনি শুধুমাত্র গ্রামীণফোনের স্কিটো সিমে পাচ্ছেন দেশের সবচেয়ে কম রেটে ইন্টারনেট অফার।
  • স্কিটো সিম ব্যবহারে আপনি মাত্র 2 টাকায় 60 এমবি কিনতে পারবেন। যা বাংলাদেশের আর কোন অপারেটরে এখন পর্যন্ত চালু হয়নি।
তো আপনি উপরের এই সুযোগ-সুবিধা ছাড়াও গ্রামীনফোন স্কিটো সিম ব্যবহার আরো বিভিন্ন প্রকার সুযোগ-সুবিধা পাবেন আপনি। তো চলুন জেনে নেওয়া যাক স্কিটো সিমের দাম কত?

স্কিটো সিমের দাম কত?।skitto sim price in Bangladesh

স্কিটো সিম ফ্রি বাংলাদেশের যখন প্রথম চালু হয় তখন স্কিটো সিমটেরি দাম ছিল মাত্র 110 টাকা যা বর্তমানে বেড়ে জিপি স্কিটো সিমের অফিসিয়াল দাম 220 টাকা করা হয়েছে। নন অফিশিয়ালি ভাবে স্কিটো সিম কিনতে গেলে দামের পার্থক্য হতে পারে।
স্কিটো সিম কিনতে আপনার এলাকার আশেপাশের যেকোনো জিপি রিটেইলার পয়েন্টে গিয়ে কিনতে পারবেন। এছাড়াও আপনি চাইলে গ্রামীণফোন স্কিটো সিমের অফিসিয়াল ওয়েবসাইটে অনলাইনে অর্ডার করতে পারেন।

আরো পড়ুনঃ বাংলালিংক মিনিট অফার। Banglalink minute offer check code 

স্কিটো নতুন সিমের অফার। skitto new sim offer

স্কিটো নতুন সিম কেনার পর আপনি পেয়ে যেতে পারেন 19 জিবি পর্যন্ত ইন্টারনেট একদম ফ্রি। তো দেখুন কিভাবে পেতে পারেন 19 জিবি পর্যন্ত ইন্টারনেট।
  • 10 টাকা । মূল ব্যালেন্স, 100 এসএমএস এবং 500 এমবি মোবাইল ডেটা 30 দিনের মেয়াদ সহ (বোনাস)
  • Skito-এ প্রথমবার অ্যাপটি রেজিস্টার করার পর প্রথম 3 মাসের জন্য 1.5 GB 30 দিন মানে 3 মাসে মোট 4.5 GB ( প্রথম 30 দিনের জন্য 1.5 GB এবং পরবর্তী 30 দিনের জন্য 1.5 GB (বোনাস)
  • Skito নতুন SIM সক্রিয় করার 15 দিনের মধ্যে , আপনি Skito ফোরামে নিবন্ধন করলে, 1GB ইন্টারনেট 30 দিনের জন্য বিনামূল্যে 
  • SIM সক্রিয় করার 15 দিনের মধ্যে , আপনি Skito অ্যাপ থেকে যেকোনো পরিমাণ রিচার্জ করলে, আপনি বিনামূল্যে 1 GB ইন্টারনেট পাবেন।
  • স্কিটো সিম সক্রিয় করার পর মাস থেকে, মাত্র 19 টাকায় মাসে একবার 2 জিবি ইন্টারনেট (6 মাসের জন্য মাসে একবার, খুব সাশ্রয়ী মূল্যে মোট 12 জিবি )
তো এই ছিল নতুন স্কিটো সিমের অফার এবং নতুন স্কিটো সিমের দাম সম্পর্কে বিস্তারিত তথ্য।

শেষ কথাঃ

আমি আশা করি, আজকের পোস্টটি পড়ার পর, আপনি বাংলাদেশে skitto sim এর দাম এবং skitto new sim অফার 2022 সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। skitto sim কেনা বা কেনার বিষয়ে আপনার কোন প্রশ্ন থাকলে আমাদের কমেন্টে জানান।

 প্রশ্ন সমূহ,

আমি কিভাবে skitto ব্যালেন্স চেক করতে পারি?


skitto ব্যালেন্স চেক করতে এই কোড ডায়াল করুন *121# অথবা সহজে skitto ব্যালেন্স চেক করতে Skitto মোবাইল অ্যাপ ব্যবহার করুন।


আমি কিভাবে skitto ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারি?


skitto ইন্টারনেট ব্যালেন্স চেক করতে এই কোডটি ডায়াল করুন *121*1*3#।  আপনার skitto ইন্টারনেট ব্যালেন্স জানতে বা skitto মোবাইল অ্যাপ ব্যবহার করুন। আপনি সহজেই skitto এ আপনার ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারবেন।


আমি কিভাবে skitto মিনিট বান্ডিল চেক করতে পারি?


skitto মিনিট বান্ডেল চেক করতে এই কোড ডায়াল করুন *121*1*2# । আপনি Skitto মিনিট বান্ডিল প্যাক জানতে।

Visited 1 times, 1 visit(s) today